কাঁদতে কাঁদতে নিরাপত্তার দাবি জানালেন নৌকা প্রার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ১০:৩৯ এএম, ০৯ ডিসেম্বর ২০২১

অডিও শুনুন

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. শাহাজাদা তালুকদার। প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী একেএম আসাদুজ্জামান বাবুলের হুমকী ও হামলায় নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানিয়েছেন তিনি।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ প্রার্থী মো. শাহাজাদা তালুকদার ওই ইউনিয়নের মজম বাজার এলাকায় তার নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলনে এমন কথা জানান।

এ সময় কান্নাজড়িত কণ্ঠে তিনি আরও বলেন, মনোনয়পত্র দাখিলের পর থেকেই প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী একেএম আসাদাজ্জামান বাবুল ও তার সমর্থকরা তাকে বিভিন্ন সময় নির্বাচন থেকে সরে যেতে হুমকি দিয়ে আসছেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বুধবার সকালে তার বাড়িতে গিয়ে হত্যার উদ্দেশ্যে স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকরা হামলা ও ভাঙচুর চালায়। এতে নৌকা প্রার্থীর কয়েকজন সমর্থক আহত হয়ে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এছাড়াও হামলার ভয়ে তার স্ত্রী নিজের বাড়ি থেকে পালিয়ে বোরহানউদ্দিন বাজার এলাকায় একটি ভাড়া বাসায় উঠেছেন। এ অবস্থায় চরম নিরাপত্তাহীনতা রয়েছেন তিনি।

তবে অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী একেএম আসাদুজ্জামান বাবুল জানান, তিনি বুধবার সকাল থেকে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন বাড়িতে লিফলেট বিতরণ করেছেন। ওই সময় তিনি আওয়ামী লীগের নৌকার প্রার্থীর বাড়িতেও লিফলেট বিতরণ করতে গিয়েছেন। আওয়ামী লীগ প্রার্থী তার আত্মীয় স্বজন ও সমর্থনকারীরা তাকে মাঠ থেকে উঠিয়ে দেওয়ার জন্য হামলা চালায়। এতে তিনিসহ তার ২০/২৫ সমর্থনকারী আহত হয়ে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]