কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় শিশু নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৩২ এএম, ১৫ জানুয়ারি ২০২২

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় অনিক (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা শাহপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অনিক একই এলাকার আক্কার শাহের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে অনিক তার বাড়ির সামনে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এমন সময় কুষ্টিয়া বড়বাজার থেকে ছেড়ে আসা ড্রাম ট্রাকটি লাহিনী বটতলা শাহপাড়া এলাকায় পৌঁছালে শিশুটিকে ধাক্কা দিয়ে দ্রত চলে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ড্রাম ট্রাকটি আটকে ভাঙচুর চালায় ও চালককে ধরে গণধোলাই দেন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম জাগো নিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ড্রাম ট্রাক ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।

কুষ্টিয়া জেলায় গত চারদিনে ড্রাম ট্রাকের ধাক্কায় অন্তত আটজনের প্রাণহানি হয়েছে।

আল-মামুন সাগর/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]