হবিগঞ্জে টেকনোলজিস্ট হত্যাকারীদের গ্রেফতারে ফের আলটিমেটাম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্টকে পিটিয়ে হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতারে ফের ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছেন স্বাস্থ্যকর্মীরা।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে মানববন্ধন শেষে শহরের প্রধান সড়ক অবরোধ করে তারা এ আলটিমেটাম দেন।

এ সময় প্রায় একঘণ্টা সদর হাসপাতাল ও মডেল থানার সমনের রাস্তা আবরোধ করে রাখেন। পরে পুলিশ ও হাসপাতালের কর্মকর্তার আশ্বাসে তারা অবরোধ প্রত্যাহার করেন।

এসময় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মোমিন উদ্দিন, হবিগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ, নিহতের ভাই শিবলু, সহকর্মী শামীমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মোমিন উদ্দিন বলেন, পুলিশ ও প্রশাসনকে সহায়তা করি আমরা। তারা আমাদের নিশ্চয়তা দিয়েছেন দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে। ইতোমধ্যে দুজন আসামি গ্রেফতারও করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ বলেন, ইতোমধ্যে দুজনকে আসামি করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে বাকি আসামিদের গ্রেফতার করা হবে।

নিহতের ভাই শিবলু বলেন, মূল আসামি গ্রেফতার না হওয়ায় আমরা আতঙ্কে রয়েছি। তাকেসহ অপরাপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর দুপুরে শহরের টাউনহল এলাকায় সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। আশংকাজনক অবস্থায় তাকে সিলেটে পাঠানো হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]