মহাসড়কে ভেঙে পড়লো পাঁচ বৈদ্যুতিক খুঁটি, আহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২২
মহাসড়কের ওপর পড়ে আছে ভেঙে যাওয়া বৈদ্যুতিক খুঁটি

গাজীপুরে পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইন টানানোর সময় মহাসড়কের ওপর ভেঙে পড়ে যায় পাঁচটি বৈদ্যুতিক খুঁটি। এতে দুই শ্রমিকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৬ জানুয়ারি) বিকেল ৩টার দিকে মহানগরীর পেয়ারা বাগান ভোগড়া বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। এতে সাময়িক যান চলাচল বন্ধ থাক। পরে পল্লীবিদ্যুতের লোকজন এসে খুঁটিগুলো সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল থেকে পল্লীবিদ্যুতের নতুন লাইন স্থাপন করছিল কর্তৃপক্ষ। রোববার সকাল থেকে বৈদ্যুতিক খুঁটিতে লাইনের তার টানাতে থাকেন শ্রমিকরা। বিকেল ৩টার দিকে হঠাৎ পাঁচটি খুঁটি মহাসড়কের ওপর ভেঙে পড়ে যায়। এতে সাবিকুন্নাহার (৪০) নামে একজন পথচারী ও দুজন শ্রমিক আহত হন।

মহাসড়কে ভেঙে পড়লো পাঁচ বৈদ্যুতিক খুঁটি, আহত ৩

তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখান থেকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। এদের মধ্যে সাবিকুন্নাহারের অবস্থা গুরুত্বর।

গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম টেকনিক্যাল মো. জাহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ওই এলাকায় শনিবার পল্লীবিদ্যুতের পাঁচটি বৈদ্যুতিক খুঁটি স্থাপন করা হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মানিকগঞ্জ প্রকৌশলী এ কাজটি করছিল। নতুন ৩৩/১১ কেবি লাইন টানানোর সময় দুর্ঘটনাবশত রাস্তার ওপর খুঁটি গুলো ভেঙে পড়ে। এতে ওই ঠিকাদারি প্রতিষ্ঠানের দুজন শ্রমিকও আহত হয়েছে।

মো. আমিনুল ইসলাম/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]