সিরাজগঞ্জে সংঘর্ষ: অস্ত্রধারী আরও এক তরুণ কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ১৭ জানুয়ারি ২০২২
ডিবি পুলিশের হাতে গ্রেফতার জনি হাজাম ও সংঘর্ষে অস্ত্র হাতে জনি হাজম

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে চলা সংঘর্ষে অস্ত্রসহ অংশ নেওয়া এক তরুণকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিও জব্দ করা হয়।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার জনি হাজাম (২৩) সিরাজগঞ্জ পৌরসভার কোলগয়লা মহল্লার মৃত মান্নান খলিফার ছেলে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জাগো নিউজকে বলেন, গত বছরের ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় কয়েকজনকে প্রকাশ্যে অস্ত্র হাতে অংশ নিতে দেখা যায়। বিষয়টি বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে প্রচার হয়। এরই ধারাবাহিকতায় পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী বিশেষ অভিযান পরিচালনা করে কয়েকদিন আগে একজনকে গ্রেফতার করা হয়। অভিযান অব্যাহত থাকে। রোববার রাতে জনি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার দেহ তল্লাশি করে একটি পিস্তল এবং এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সদর থানায় একটি মামলা দিয়ে জনি হাজমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে তিনি সংঘর্ষ চলাকালে কোন পক্ষের হয়ে অংশ নেন তা জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]