বাড়ি ফেরার পথে খুন হলেন যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ১৯ জানুয়ারি ২০২২

পাবনায় সোহাগ হোসেন (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের দিলালপুর মহল্লায় সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ পাবনা সদর থানার মাদারবাড়িয়া গ্রামের কামাল শেখের ছেলে। তিনি পেশায় স্যানিটারি মিস্ত্রি ছিলেন।

নিহতের পরিবারের লোকজন জানান, তিনি বাড়ি থেকে মঙ্গলবার সকালে কাজের জন্য শহরে আসেন। কাজ শেষে রাতে তিনি বাড়ি ফিরছিলেন। শহরের দিলালপুর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম মঙ্গলবার রাতে ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে ওই যুবক ছিনতাইকারিদের কবলে পড়েছিলেন নাকি আগের কোনো ঘটনার জেরে খুন হয়েছেন তা তিনি নিশ্চিত করে জানাতে পারেননি।

ওসি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। হত্যার কারণ ও জড়িতদের শনাক্তে কাজ শুরু করছে পুলিশ।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]