শায়েস্তাগঞ্জ রেলস্টেশনে ব্রেস্ট ফিডিং কর্নার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)
প্রকাশিত: ০৭:০১ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
ব্রেস্ট ফিডিং কর্নারের উদ্বোধন করেন ইউএনও মো. মিনহাজুল ইসলাম

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে স্থাপিত ব্রেস্ট ফিডিং কর্নারের উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোর্শেদা আক্তার মনি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাদ্দাম হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী, শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার আবুল খায়ের, দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন হবিগঞ্জের প্রেসিডেন্ট নাসির হোসাইন তানভীরসহ সংগঠনের সদস্যবৃন্দ।

এ বিষয়ে ইউএনও মো. মিনহাজুল ইসলাম বলেন, শায়েস্তাগঞ্জ একটি গুরুত্বপূর্ণ রেলওয়ে জংশন। এ রুটের ১২টি আন্তঃনগর ট্রেনের সবগুলোই এখানে যাত্রাবিরতি দেয়। এখান দিয়ে যাতায়াত করা যাত্রীদের কথা চিন্তা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্রেস্ট ফিডিং কর্নারটি স্থাপন করা হয়েছে। আমরা আশা করছি ট্রেন দিয়ে যাতায়াতকারী মায়েরা এর সুফল ভোগ করবে।

কামরুজ্জামান আল রিয়াদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]