শাহজাদপুরে সংঘর্ষে যুবক নিহত, প্রাণভয়ে এলাকা ছাড়ছেন লোকজন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
প্রাণভয়ে এলাকা ছাড়ছেন লোকজন

সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইয়ামিন নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন। সংঘর্ষে বাড়িঘর ভাঙচুরের ঘটনাও ঘটেছে।

বুধবার (১৯ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বাঘাবাড়ি দক্ষিণপাড়া এলাকায় দফায় দফায় সংঘর্ষ বাঁধে।

নিহত ইয়ামিন (৩৪) শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি এলাকার ইউনুস আলীর ছেলে। নিহত হওয়ার খবরে প্রতিপক্ষের লোকজনের আসবাবপত্র নিয়ে এলাকা ছাড়ার খবর পাওয়া গেছে।

jagonews24

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শাহজদপুর উপজেলার বাঘাবাড়ী এলাকার মিন্টু ও কোকিল মোল্লা গ্রুপের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে আজ সকালে বাঘাবাড়ি দক্ষিণপাড়া এলাকায় উভয় গ্রুপের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

প্রায় দুই ঘণ্টা ধরে দফায় দফায় এ সংঘর্ষে চলে। সংঘর্ষে ইয়ামিনসহ উভয়পক্ষের অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ইয়ামিন মৃত্যুর খবরে লোকজনকে দলে দলে গ্রাম ছেড়ে পালিয়ে যেতে দেখা গেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বলেন, সংঘর্ষে ইয়ামিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]