মহাসড়কে রড বিক্রির সময় ট্রাকচালক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:২৫ পিএম, ২১ জানুয়ারি ২০২২
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের ওপর দাঁড়িয়ে রড বিক্রির সময় তৌহিদুর রহমান (৩৪) নামে এক ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে মহাসড়কের ধোপাকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ট্রাকচালক তৌহিদুর দিনাজপুরের বিরল উপজেলার মুরাদপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার দুপুরে চট্টগ্রাম থেকে রডভর্তি একটি ট্রাক গাইবান্ধা যাওয়ার পথে ধোপাকান্দি এলাকায় মহাসড়কের ওপর দাঁড়িয়ে ট্রাক থেকে পাঁচ বান্ডিল রড স্থানীয় আলামিন নামে এক যুবকের কাছে বিক্রি করছিল।

ওসি আরও বলেন, বিষয়টি টহল পুলিশের সন্দেহ হলে ট্রাকসহ চালকে আটক করা হয়। এ সময় আলামিন নামে একজন পালিয়ে যান। তবে রডভর্তি ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। ওই রডের মূল্য আনুমানিক ২০ হাজার টাকা। এ রডের মালিক পক্ষের লোকজন থানায় আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]