মাদারগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:০২ এএম, ২২ জানুয়ারি ২০২২
সাউফ আহমেদ জিসান

জামালপুরের মাদারগঞ্জে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাউফ আহমেদ জিসান (২৮) নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) সকালে জেলার মাদারগঞ্জ উপজেলার ৭নং সিধুলী ইউনিয়নের শ্যামগঞ্জ কালিবাড়ী-ভাটারা সড়কের তরপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জিসান সরিষাবাড়ী পৌরসভার বাউসি গজারিয়া গ্রামের সাবেক রেলওয়ে কর্মকর্তা মজিবুর রহমানের ছেলে। তিনি রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি থেকে সম্প্রতি বিএসসি (ইঞ্জিনিয়ারিং) উত্তীর্ণ হয়েছেন।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, সকালে একটি মোটরসাইকেলযোগে জিসান তার চাচাতো ভাইকে নিয়ে নানার বাড়ি বগুড়ার সারিয়াকান্দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে মাদারগঞ্জ উপজেলার তরপাড়া ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন জিসান মারা যান। এসময় বাসটি পালিয়ে যায়।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহবুবুল হক বলেন, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মো. নাসিম উদ্দিন/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]