সাতদিনেও খোঁজ মেলেনি গরু ব্যবসায়ী পান্নুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৯:৫০ এএম, ২৩ জানুয়ারি ২০২২

মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের চর বালিরটেক গ্রামের গরু ব্যবসায়ী পান্নু মিয়ার (৩৮) সাত দিনেও খোঁজ মেলেনি। দুই লাখ টাকাসহ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে গরু কেনার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন তিনি।

পান্নু মিয়ার স্ত্রী শেফালী বেগম জানান, গত ১৫ জানুয়ারি সকালে তার স্বামীর মোবাইলে একটি ফোন আসে। ফোন পেয়ে দ্রুত তিনি ২ লাখ টাকা ও মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। দুপুর ২টার দিকে স্বামীর সঙ্গে তার মোবাইলে কথা হলে জানান সিংগাইর উপজেলার কালিয়াকৈর এলাকায় আছেন। কিন্তু রাতে তিনি আর বাসায় ফেরেননি। সন্ধ্যার পর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।

শেফালী বেগম জানান, তার দুটি কন্যা সন্তান। একজন নবম শ্রেণিতে, আরেকজন চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। পরিবারের উপার্জনক্ষম একমাত্র ব্যক্তি তার স্বামী। আশপাশের হাসপাতাল ও থানায় খোঁজখবর নেওয়া হলেও তার সন্ধান মেলেনি। এ কারণে সন্তানদের নিয়ে তিনি দিশেহারা হয়ে পড়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে মানিকগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক আব্দুর রউফ জানান, নিখোঁজের বিষয়ে শেফালী বেগমের ভাই মো. বাবুল থানায় সাধারণ ডায়রি করেছেন।(জিডি নং-৭৭৮)।প্রযুক্তির সহায়তায় পান্নু মিয়াকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

বি.এম খোরশেদ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]