এতিমখানার অর্ধশত আমগাছ কেটে ফেললো দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৪ জানুয়ারি ২০২২
কেটে ফেলা আমগাছ দেখাচ্ছে মাদরাসার ছাত্ররা

মাগুরা সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের হাফেজিয়া ও এতিমখানা মাদরাসার ৫২টি আমগাছ রাতের আঁধারে কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় অভিযোগ করেছে মাদরাসা কমিটি।

সোমবার (২৪ জানুয়ারি) ভোরের দিকে এ ঘটনা ঘটে।

jagonews24

বালিয়াডাঙ্গা হাফেজিয়া ও এতিমখানা মাদরাসার সুপার ফিরোজ আহমেদের ভাষ্যমতে, ভোরে ছাত্রদের নিয়ে তিনি ফজরের নামাজ আদায় করেন। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে মাদরাসার মাঠে যান। এসময় তারা দেখেন কে বা কারা ৫২টি চারা আমগাছ সম্পূর্ণভাবে কেটে ফেলেছে। এর মধ্যে কয়েকটি গাছে এবার মুকুলও এসেছে।

স্থানীয় বগিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার শরিফুল মোল্ল্যা বলেন, খবরটি শুনে আমি সেখানে গিয়েছিলাম। গাছের সঙ্গে এমন শত্রুতা দেখে আমি খুবই মর্মাহত হয়েছি। এমন ন্যাক্কারজনক ঘটনায় যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

jagonews24

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুরুল আলম বলেন, মাদরাসার গাছ কাটার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]