ট্রাকচাপায় গরুর মালিককে হত্যা, গ্রেফতার ৫, ১১ গরু উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ২৪ জানুয়ারি ২০২২
আসামিদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে উদ্ধার চুরি হওয়া গরু

মাগুরায় গরু চুরি করে পালানোর সময় গরুমালিককে ট্রাকচাকায় হত্যা করা আন্তঃজেলা গরুচোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সময় ১১টি গরু, ঘাতক ট্রাক, ছুরি, চাকুসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুর আড়াইটায় মাগুরা সদর থানা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-ফরিদপুরের শালথা উপজেলার কামদিয়া গ্রামের মাসুদ খান, মাগুরা সদর উপজেলার আজমপুর গ্রামের কাজল মুন্সী, ফরিদপুরের মধুখালী উপজেলার চানপুর গ্রামের মনিরুল বিশ্বাস, বড়কান্দিয়া গ্রামের হাবিল সিংহ ও প্রতাপ গ্রামের বিল্লাল সিকদার।

jagonews24

পুলিশ জানায়, গত ৬ নভেম্বর মাগুরা শালিখার পুখুরিয়া গ্রাম থেকে গরু চুরি করে পালানোর সময় ট্রাকচাপায় গরুর মালিক সাজ্জাদকে হত্যা করে এ চোর চক্র। এছাড়া জেলার বিভিন্ন এলাকায় গরু চুরি হয়। রোববার (২৩ জানুয়ারি) মাগুরা পুলিশের গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদিনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে শালিখার গরু চুরি ও হত্যায় জড়িত গরুচোর চক্রের নেতা মাসুদসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। পরে আসামিদের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে চুরি করা ১১টি গরু, ঘাতক ট্রাক, ছুরি, চাকুসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান জানান, আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]