ফেনীতে মাদক মামলায় ২ নারীর যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ২৫ জানুয়ারি ২০২২

ফেনীতে মাদক মামলায় দুই নারীর যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৫ জানুয়ারি) ফেনীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফের আদালতে এ রায় ঘোষণা করা হয়। তবে জামিনে মুক্তির পর থেকে আসামিরা পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কক্সবাজার সদর উপজেলার বাসিন্দা ফরিদা বেগম (৩৬) ও একই জেলার পেকুয়া উপজেলার বাসিন্দা হাসিনা বেগম (৩৩)।

আদালত সূত্রে জানা যায়, ২০১০ সালের ৪ সেপ্টেম্বর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল থেকে সন্দেহভাজন পরিবহন তল্লাশি করে একটি ব্যাগের ভেতর রাখা ৫০টি ফেনসিডিল জব্দ করে পুলিশ। এসময় গ্রেফতার হন ফরিদা ও হাসিনা। এ ঘটনায় ফেনী মডেল থানার এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন।

একই বছরের ১৯ অক্টোবর মামলাটি তদন্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন এসআই মেহেদী মাকসুদ।

আদালতের বেঞ্চ সহকারী রাজেন্দ্র কুমার ভৌমিক জাগো নিউজকে বলেন, দণ্ডপ্রাপ্ত আসামির বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত ফরিদা বেগম ও হাসিনা বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন। আসামিরা জামিনে মুক্তি নেওয়ার পর থেকে পলাতক রয়েছেন।

নুর উল্লাহ কায়সার/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]