হাজীগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো নারীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১০:৩৭ পিএম, ২৫ জানুয়ারি ২০২২
সড়ক দুর্ঘটনা/প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে বেপরোয়া গতিতে আসা এক ট্রাকের ধাক্কায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লাইলি বেগম (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের ডাকাতিয়া ব্রিজের দক্ষিণ পাড়ের টোলঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নারী উপজেলার রান্ধুনিমুড়া ইউনিয়নের ১০ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়ির আবু বকরের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ওই নারী রাস্তার পূর্ব পাশে দাঁড়িয়ে ছিলেন। ট্রাকটি দক্ষিণ দিক থেকে (রামগঞ্জ থেকে হাজীগঞ্জগামী) বেপরোয়া গতিতে এসে হঠাৎ রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ওই নারীকে ধাক্কা দেয়। এতে ওই নারী রাস্তার পাশে পড়ে যান এবং মাথায় গুরুতর আঘাত পান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত লাইলি বেগম হাজীগঞ্জ বাজারের রিজিক হোটেলে মসলা বাটার কাজ করতেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ওই নারীকে হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় ট্রাকের চালক গাড়ি ফেলে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাক জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]