চাঁদপুরে শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৬ জানুয়ারি ২০২২

চাঁদপুরে বিদ্যালয় ভবনের শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলার একটি শ্রেণিকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত প্রধান শিক্ষকের নাম মো. রফিকুল ইসলাম। তিনি ২০২০ সালের ১ জানুয়ারি ওই বিদ্যালয়ে যোগদান করেন। ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া ইউনিয়নের বাসিন্দা তিনি। মরদেহের পাশে একটি সুইসাইড নোট ও বিষের বোতল উদ্ধার করেছে পুলিশ।

বিদ্যালয়ের শিক্ষিকা নার্গিস আক্তার ও শিক্ষক আলম জানান, সকালে তিনি বিদ্যালয় আসেন এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলমের সঙ্গে প্রাতিষ্ঠানিক কাজ করেন। পরে জমি সংক্রান্ত বিষয়ে কেউ একজন তার সঙ্গে কথা বলতে আসবে বলে আলম স্যারকে বিদায় দেন।

দুপুরের পর পরিবারের লোকজন তাকে মোবাইলে না পেয়ে অনেকের সঙ্গে যোগাযোগ করেন। তাতেও কোনো খবর না পেয়ে বিদ্যালয় এসে তাকে পড়ে থাকতে দেখেন। এসময় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে তার মৃত্যু নিয়ে ইতিমধ্যে বিদ্যালয়ে শিক্ষক ও স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন জানান, তিনি বিষক্রিয়ায় মারা গেছেন বলে জানতে পারি। ঘটনাস্থল থেকে সুইসাইড-নোট ও বিষের বোতল জব্দ করা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরির সময় তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নজরুল ইসলাম আতিক/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]