৭ জেলায় ৭ বিয়ে, টাকা হাতিয়ে হতেন লাপাত্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২৬ জানুয়ারি ২০২২
আটক শাকিল আজাদ

চট্টগ্রাম, কুমিল্লা, রাজশাহী, খুলনা, রংপুর, নীলফামারী ও ফরিদপুর—এই সাত জেলায় করেছেন সাত বিয়ে। নিজেকে পরিচয় দিতেন কাতার প্রবাসী। আর টার্গেট করতেন ধনী পরিবারের মেয়েদের। তবে শেষ রক্ষা হয়নি তার। অবশেষে র‌্যাবের হাতে ধরা খেয়েছেন শাকিল আজাদ (২৯) নামের এক প্রতারক।

বুধবার (২৬ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ এর (সিপিসি-২) কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হাসান।

এর আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে কুমিল্লা সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব।

আটক শাকিল আজাদ কুমিল্লার বরুড়া উপজেলার অশ্বদিয়া গ্রামের আবু হানিফের ছেলে।

র‌্যাব জানায়, এরই মধ্যে চট্টগ্রাম, কুমিল্লা, রাজশাহী, খুলনা, রংপুর, নীলফামারী ও ফরিদপুরে বিয়ে করেছেন শাকিল আজাদ। প্রত্যেক শ্বশুরবাড়ি থেকে কাতার প্রবাসী পরিচয়ে প্রতারণা করে হাতিয়েছেন লাখ লাখ টাকা। মোটা অংকের টাকা হাতানো হয়ে গেলে স্ত্রীকে শ্বশুরবাড়ি ফেলে রেখে নিখোঁজ হতেন। এরপর বন্ধ করে দিতেন মোবাইল ও সিম কার্ড।

শাকিল ধনী পরিবারের মেয়েদের টার্গেট করতেন জানিয়ে র‌্যাব আরও জানায়, বিয়ে করে টাকা নিয়ে লাপাত্তা হয়ে যেতেন তিনি। এ ঘটনায় তার চতুর্থ স্ত্রী লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

তার বিরুদ্ধে বরুড়া থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মোহাম্মদ সাকিব হাসান।

জাহিদ পাটোয়ারী/এসআর

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]