অভিমানে একসঙ্গে বিষপান, ঢাকায় নেওয়ার পথে স্বামীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৭ জানুয়ারি ২০২২
প্রতীকী ছবি

ফরিদপুরের সালথায় বিদেশ যাওয়া নিয়ে অভিমানে একসঙ্গে স্বামী-স্ত্রী বিষপানের ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্ত্রী বেঁচে গেলেও মারা যান স্বামী শাহাদাত সরদার (২৮)

বুধবার (২৭ জানুয়ারি) দিনগত রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। শাহাদাত উপজেলার যগনাথদী গ্রামের আলীম সরদারের ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে ওই যুবক ও তার স্ত্রী একসঙ্গে বিষপান করেন। পরে স্বজনরা তাদের পাশের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসায় স্ত্রী সুস্থ হলেও স্বামী শাহাদাত সরদারের অবস্থার অবনতি হয়। পরে বুধবার দিবাগত রাতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। পথে তার মৃত্যু হয়।

স্থানীয় যদুনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল মোল্লা রফিক জানান, বিদেশ যাওয়ার জন্য পাসপোর্ট তৈরি করে শাহাদাত। এতে বাধা দেন স্ত্রী শাবনূর। এতে উভয়ের মধ্যে মানঅভিমানের সৃষ্টি হয়। একপর্যায়ে স্ত্রী অভিমানে বিষপান করেন। পরে শাহাদাতও বিষপান করেন।

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]