ফরিদপুরে মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১২:২১ এএম, ২৯ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

অডিও শুনুন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২৮ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কে উপজেলার হামেরদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইউনুছ আলী মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৪০) এবং ভাঙ্গা উপজেলার পৌরসভার নওপাড়া গ্রামের আব্দুর রসিদ মির্জার ছেলে ওয়াহিদুজ্জামান বাবু মির্জা(৩৫)। নিহত আনোয়ার ভাঙ্গা উপজেলার সমাজসেবা কার্যালয়ে ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। ওয়াহিদুজ্জামান বাবু সমাজসেবা অফিসে পার্ট টাইম কাজ করতেন।

ভাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ জাগো নিউজকে এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, নিহত আনোয়ার ও তার স্ত্রী উপজেলা সমাজসেবা কার্যালয়ে ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। ছেলে-মেয়ে নিয়ে ভাঙ্গাতেই থাকতেন। নিহত আনোয়ারের মা থাকেন ফরিদপুর শহরে। শুক্রবার সন্ধ্যায় নিজের মোটরসাইকেলে বাবু মির্জাকে নিয়ে মায়ের সঙ্গে দেখা করতে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হন আনোয়ার। পথে হামেরদী নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আনোয়ারের মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বলেন, ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। সেখান থেকে আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। অপরজনকে আহত অবস্থায় স্থানীয়রা প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘাতক ট্রাকটি আটক করতে পুলিশ কাজ করছে বলেও জানিয়েছেন ওসি জাহাঙ্গীর।

এন কে বি নয়ন/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]