গৃহবধূকে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয় স্বামীর স্বজনরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০২:১৫ পিএম, ২৭ এপ্রিল ২০২২
নিহত সুমি আক্তার

পিরোজপুরের ইন্দুরকানীতে সুমি আক্তার (১৬) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে ওই ব্যাপসাবুনিয়া গ্রামের শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

সুমি আক্তার ওই গ্রামের মিলন মোল্লার মেয়ে। সে স্থানীয় বালিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। সে একই গ্রামের মাস্টার মো. ফারুক হাওলাদার ছেলে হৃদয় হাওলাদারের স্ত্রী।

সুমির মামা মো. মনির হোসেন ফরাজি জানান, সুমির মা দীর্ঘদিন ধরে সৌদি আরবে অবস্থান করছেন। আমাদের বাড়িতে থেকে সুমি লেখাপড়া করতো। এক বছর আগে প্রেমের সম্পর্ক করে হৃদয়ের সঙ্গে তার বিয়ে হয়। কয়েকদিন আগে হৃদয় হাওলাদার সুমির মায়ের কাছে একটি মোটরসাইকেল চান। এ প্রস্তাব সুমি প্রত্যাখ্যান করলে স্বামী তাকে মারধর করেন। এতে সুমি নিহত হন। পরে আত্মহত্যা বলে চালিয়ে দিতে ঘরে থাকা চালের পোকা নিধনের ওষুধ মুখে ঢেলে দেওয়া হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। এটি হত্যা না আত্মহত্যা সেটি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

শাফিউল মিল্লাত/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]