চেতনানাশক খাইয়ে গর্ভবতী নারীকে ধর্ষণের ঘটনায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৪ মে ২০২২
প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ ও গর্ভপাতের ঘটনায় থানায় মামলা হয়েছে। গৃহবধূর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোয়ালমারী থানায় মামলাটি করেন।

শনিবার (১৪ মে) বিকেলে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার আসামি সোবান শেখকে গ্রেফতারে চেষ্টা চলছে। শনিবার দুপুরে ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষা শেষে তাকে ফরিদপুরের ৭ নম্বর আমলি আদালতে হাজির করা হবে।

গত ৮ মে রাত সাড়ে ৮টার দিকে পূর্ব পরিচয়ের সুবাদে একই গ্রামের সোবান শেখ নামে এক ব্যক্তি বাড়িতে এসে ওই গৃহবধূ ও তার স্বামীকে চেতনানাশক খাইয়ে দেন। এরপর দুজন ঘুমিয়ে পড়লে গৃহবধূর সম্ভ্রমহানি করা হয়। সকালে অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

এন কে বি নয়ন/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]