আমরা শতভাগ স্বাধীন, সঠিক কাজটাই করবো: নির্বাচন কমিশনার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৯ মে ২০২২
স্মার্টকার্ড বিতরণ করছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন কমিশনের ওপর কোনো ডাইরেকশন নাই। আমরা শতভাগ স্বাধীন। সঠিক কাজটাই আমরা করবো। আমি যে বক্তব্য দিবো, সেই বক্তব্যকে প্রমাণ করবো, বাস্তবায়ন করবো এবং আপনাদের আস্থা অর্জন করবো।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে যশোরের চৌগাছা উপজেলা পরিষদের সভাকক্ষে স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আহসান হাবিব খান বলেন, যার ভোট সে দিবে, যাকে খুশি তাকে দেবে এ ব্যবস্থা করা আমাদের দায়িত্ব। যদি আমরা ইভিএম ব্যবহার করি তাহলে কোনো ভুয়া ভোটার ভোট দিতে পারবে না।
তিনি বলেন, আমরা একটা অবাধ, সুষ্ঠু নির্বাচন করতে চাই। আমি নিরপেক্ষ, সবার জন্য আমি সমান। আমরা নিরেপক্ষ প্লাটফর্ম, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবো ইনশাআল্লাহ।

যশোর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে যশোর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক’ সার্কেল) বেলাল হুসাইন, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মিলন রহমান/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]