কুষ্টিয়ায় একদিনে সড়কে ঝরলো ৪ প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৪:২৯ এএম, ২১ মে ২০২২

কুষ্টিয়া সদর ও ভেড়ামারা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ একদিনে চারজন নিহত হয়েছেন।

শুক্রবার (২০ মে) বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা মোড় এলাকায় ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে হেলেন বেগম (৬০) নামের এক নারী ও মাহিন্দ্রা চালক নিহত হন। হেলেন বেগম রাজধানীর মিরপুরের বাসিন্দা গিয়াস উদ্দিনের স্ত্রী।

এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাত ১২টা ও শুক্রবার সকালে পৃথক দুটি দুর্ঘটনায় আরও দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন মেহেরপুর জেলার গাংনী উপজেলার রাধা গোবিন্দপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন (২৩) ও কুষ্টিয়া পৌরসভার বাড়াদি এলাকার বাসিন্দা মোসলেম হাওলাদার (৬০)।

jagonews24

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মতিউর রহমান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে শ্যামলী পরিবহন নামে একটি দুরপাল্লার বাস ঢাকা যাচ্ছিল। কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা দশমাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মাটি কাটার গাড়ি বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসের পেছনে বসে থাকা যাত্রী শাহাবুদ্দিন নিহত হন। বাসের আরেক যাত্রী আহত হন।

অন্যদিকে শুক্রবার সকালে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মোল্লাতেঘরিয়া এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক মোসলেম হাওলাদার ঘটনাস্থলেই নিহত হন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আল-মামুন সাগর/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]