কুড়িগ্রামে মা-ছেলেকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২১ মে ২০২২
ফাইল ছবি

কুড়িগ্রামের রৌমারীতে মা-ছেলেকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২১ মে) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের নতুনবন্দর হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাফসা আকতার (২৬) ও তার ছেলে হাবিব (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বৃষ্টির মধ্যে নতুনবন্দর হাজিপাড়া এলাকায় একটি পুকুরপাড়ের পূর্বপাশের ধানক্ষেত থেকে চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা গিয়ে শিশু হাবিবের গলাকাটা মরদেহ ও পাশেই তার হাফসাকে গলাকাটা অবস্থায় অচেতন হয়ে পড়ে থাকতে দেখেন। খবর পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অন্যদিকে হাফসাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জাগো নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মায়েরও মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাসুদ রানা/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]