ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনীর সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১১:৩৪ এএম, ২৩ মে ২০২২

ফরিদপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. আবুল বাশার নামে এক বিমান বাহিনীর সদস্য নিহত হয়েছেন।

সোমবার (২৩ মে) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-মাগুরা মহাসড়কের ফরিদপুরের সদর উপজেলার ধূলদী বাজার পাওয়ার প্ল্যান্ট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল বাশার সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাকরাইল গ্রামের বাসিন্দা। তিনি যশোর বিমান বাহিনীর মতিউর রহমান ঘাটিতে সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

jagonews24

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস জাগো নিউজকে বলেন, দুর্ঘটনাকবলিত একটি কাভার্ডভ্যান থেকে বিমান বাহিনীর সার্জেন্টের মরদেহ উদ্ধার করা হয়। যশোর বিমান বাহিনীর মতিউর রহমান ঘাঁটি থেকে একটি টিম নিহতের মরদেহ নিতে আসছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারাও কিছু সময়ের মধ্যে চলে আসবেন।

ওসি আরও বলেন, ঢাকা থেকে আসা কাভার্ডভ্যানটি দ্রুতগতিতে ছিল এবং চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল বলে ধারণা করা হচ্ছে। হয় তো বড় কোনো ট্রাক বা গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। গাড়ির ভেতরে থাকা বিমান বাহিনীর সার্জেন্ট ঘটনাস্থলেই নিহত হন, চালক পালিয়ে গেছেন।

এন কে বি নয়ন/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]