কুষ্টিয়ায় গাছচাপায় প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ২৩ মে ২০২২
শিশু সন্তানের মৃত্যুতে বারবার জ্ঞান হারাচ্ছিলেন মা

কুষ্টিয়ার খোকসা উপজেলায় খেজুর গাছের নিচে চাপা পড়ে কনক নামে সাড়ে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ মে) দুপুরে উপজেলার শোমসপুর ইউনিয়নের সাতপাখিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের ইন্দ্রজিৎ পাড়ইয়ের ছেলে।

নিহত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, মা কল্পনা শিশু কনককে সঙ্গে নিয়ে প্রতিবেশী মনিরুল ইসলামের বাড়িতে নতুন ঘর তোলা দেখতে যান। এসময় ওই প্রতিবেশীর বাড়িতে শ্রমিকরা একটি খেজুর গাছ কাটছিলেন। শিশুটি তার মায়ের সঙ্গে নিরাপদ দূরত্বে অপর একটি ঘরের মেঝেতে বসে ছিল। এসময় হঠাৎ করে কাটা খেজুর গাছটি প্রায় ১০ ফুট দূরে বসা শিশু কনকের ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

এদিকে, সন্তানের মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছেন বাবা ইন্দ্রজিৎ। আর বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন শিশুটি মা কল্পনা। তবে জ্ঞান ফিরলেই বলছেন, তার ছেলের মৃত্যুতে কারও দোষ নেই। এই দুর্ঘটনা দিয়ে ঈশ্বর তার ছেলেকে নিয়ে গেছেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, শিশুটি গাছ চাপা পড়ে মারা গেছে। তাই এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হবে। তবে শিশুর পরিবার আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ সৎকার করা যেতে পারে।

আল-মামুন সাগর/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]