ষড়যন্ত্রের নির্বাচনে বিএনপি কখনোই অংশ নেবে না: রিজভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৩ মে ২০২২
সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের ষড়যন্ত্রের নির্বাচনে বিএনপি কখনোই অংশ নিবে না। পদ্মা সেতু শেখ হাসিনার শাড়ির আঁচলে বাঁধা টাকায় করেননি। জনগণের ট্যাক্সের টাকায় নির্মিত হয়েছে।

সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টা লালমনিরহাটে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, বেগুনের দাম বেশি তাই প্রধানমন্ত্রী বলেন মিষ্টি কুমড়ার বেগুনি খাই। মিষ্টি কুমড়ার বেগুনি হবে কি করে? তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, তেল ছাড়া রান্না করা যায়। তাহলে আপনি প্রধানমন্ত্রী ছাড়াও তো দেশ চলানো যায়। আপনি থাকার কারণে গণতন্ত্র ধ্বংস, ভোট ধ্বংস, দিনের ভোট রাতে হয়, ভোট কেন্দ্র মানুষ নেই। এ হল ভোট, নির্বাচন, এ হল গণতন্ত্র।

তিনি বলেন, প্রধানমন্ত্রী হিসেবেই নয়, একজন সুস্থ মানুষ হিসেবে কখনই বলতে পারেন না সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে টুস করে চুবিয়ে আবার তুলবেন। এটা কিভাবে বলেন?

বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে এসময় রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, লালমনিরহাট জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

রবিউল হাসান/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]