নিখোঁজের ৬ দিন পর নিজ বাড়ি থেকেই মিললো বস্তাবন্দি মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৪ মে ২০২২
ফাইল ছবি

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের ছয়দিন পর নিজ বাড়ির একটি গর্ত থেকে খাদেমুল ইসলাম (৭০) নামের বৃদ্ধের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) বিকেল পৌনে ৫টার দিকে পৌরশহরের পূর্বপাড়া এলাকা তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ১৭ মে তিনি নিখোঁজ হন।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। বিভিন্ন হাটে গরু বিক্রি করে জীবিকানির্বাহ করতেন। গেল মঙ্গলবার (১৭ মে) নিজ বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে খাদেমুলের ছেলে রায়হান আলী বিরামপুর থানায় বাবার সন্ধান চেয়ে একটি সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামে।

মঙ্গলবার বিকেলে খাদেমুলের বাড়িতে তদন্তে আসে পুলিশের একটি দল। সেখানে টিউবওয়েলের নালার পাশ থেকে বিকট দুর্গন্ধ আসতে থাকে। পুলিশের সন্দেহ হলে ওই স্থানটি খুঁড় খাদেমুলের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিজ বাড়ির টিউবওয়েলের পানি নামার গর্তের ভেতর মাটি চাপা দেওয়া খাদেমুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে তাকে হত্যা করে মাটি চাপা দিয়ে গুমের চেষ্টা করা হয়েছে তদন্ত করলেই বেরিয়ে আসবে।

মো. মাহাবুর রহমান/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]