সমাজসেবা কার্যালয় থেকে কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৮:২৪ এএম, ২৬ মে ২০২২

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা সমাজসেবা কার্যালয়ের একটি কক্ষ থেকে শামীম রেজা (২৮) নামে এক ইউনিয়ন সমাজকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ মে) রাত ১০টার দিকে উপজেলা সমাজসেবা কার্যালয়ের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত শামীম নাচোল পৌর এলাকার মাস্টারপাড়া গ্রামের সামসুদ্দীনের ছেলে।

বুধবার রাতে নাচোল থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিকুর বলেন, রাত সাড়ে ৯টার দিকে আমরা জানতে পারি, উপজেলা সমাজসেবা কার্যালয়ের একটি কক্ষে একজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাৎক্ষণিক ওসি স্যার ঘটনাস্থলে গিয়েছেন।

নাচোল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল ওহাব মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

নাচোল উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল-গালিব বলেন, রাত সাড়ে ৮টার দিকে অফিস সহায়ক আমাকে মুঠোফোনে জানায়, শামীম রেজার মরদেহ অফিসকক্ষের জানালার গ্রিলে ঝুলছে। পরে আমিও ঘটনাস্থলে আসি। শামীম ইউনিয়ন সমাজকর্মী হলেও অফিসেই কাজ করতেন।

যোগাযোগ করা হলে বুধবার রাতে নাচোল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইএনও) শরিফ আহম্মেদ বলেন, রাত প্রায় সাড়ে ৯টার দিকে বিষয়টি আমি জানতে পারি। এখনো ঘটনাস্থলে রয়েছি।

সোহান মাহমুদ/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]