মৌলভীবাজারে মদ্যপ অবস্থায় যুবলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ১২:২০ পিএম, ২৬ মে ২০২২
যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান সুমন

মৌলভীবাজারের জুড়ী উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সুমনকে মদ্যপ অবস্থায় মাতলামি করার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। এসময় পুলিশের সঙ্গে অশোভন আচরণ করার অভিযোগ উঠেছে এ নেতার বিরুদ্ধে।

এ ঘটনায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার (২৬ মে) সুমনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানা যায়, অভিযুক্ত এ নেতা বুধবার (২৫ মে) রাত সাড়ে ১০টায় উপজেলার কামিনীগঞ্জ বাজারে মদ খেয়ে মাতলামি করতে থাকেন। পরে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এসময় পুলিশ তাকে শান্ত করতে চাইলে তিনি পুলিশ সদস্যদের সঙ্গে অশোভন আচরণ করেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ জাগো নিউজকে বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখবো। এরকম কেউ করে থাকলে অবশ্যই এটি নিন্দনীয় কাজ।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী ওই নেতাকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, মদ খেয়ে মাতলামি করার সময় তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত এ নেতার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

আব্দুল আজিজ/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]