হারানো ৩৫ মোবাইল ফোন উদ্ধার করে দিলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৬ মে ২০২২

 

কুষ্টিয়ায় হারানো ৩৫টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিয়েছে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট। সেইসঙ্গে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্থান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ১টায় কুষ্টিয়া পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে প্রকৃত মালিকদের কাছে মোবাইল ফোন ও টাকা হস্থান্তর করেন পুলিশ সুপার খায়রুল আলম।

তিনি জানান, ১ এপ্রিল থেকে ২০ মে পর্যন্ত কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের ৩৫টি মোবাইল ফোন ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভুল নম্বরে চলে যাওয়া ৬০ হাজার টাকা উদ্বার করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট। সেগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

police2

এ সময় সাইবার ক্রাইম ইনভেস্টেগেশন ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এটি দ্বিতীয় পর্যায়ের উদ্ধার করা মালামাল হস্তান্তরের অনুষ্ঠান। দুই অভিযানে মোট এক লাখ ৩০ হাজার নগদ টাকা ও ৫৮টি হারানো মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আল-মামুন সাগর/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]