মিরসরাইয়ে ‘ডাকাত সন্দেহে’ র‌্যাবের ওপর হামলায় আটক ১৩

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২৭ মে ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ে ডাকাত সন্দেহে টহলরত সাদা পোশাকের র‌্যাবের গাড়িতে হামলার অভিযোগে ১৩ জনকে আটক করেছে র‌্যাব।

দুদিন ধরে চট্টগ্রামের জোরারগঞ্জ ও ফেনীর ছাগলনাইয়া থানার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শুক্রবার (২৭ মে) দুপুর ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার।

আটকরা হলেন সাইদুর রহমান সাঈদ (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এস এম শাফায়েত হোসেন (৩৮), মিনহাজুল ইসলাম ওরফে মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯), সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), আবু সাঈদ (২৮), নাসির উদ্দিন (৩৮), মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩) ও ফাহাদ প্রকাশ ফরহাদ (২৬)।

মিরসরাইয়ে ‘ডাকাত সন্দেহে’ র‌্যাবের ওপর হামলায় আটক ১৩

তাদের কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা, ৫২ বোতল ফেনসিডিল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা নুরুল আবসার জানান, আটকদের তথ্যের ভিত্তিতে র‌্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়া একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে সরাসরি জড়িত আরও কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন জানান, এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে এখনও মামলা করা হয়নি। এমনকী কাউকে থানায় হস্তান্তরও করা হয়নি। মামলা হলে পরে বিস্তারিত জানানো হবে।

মিরসরাইয়ে ‘ডাকাত সন্দেহে’ র‌্যাবের ওপর হামলায় আটক ১৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় অভিযান চালানোর সময় ডাকাত সন্দেহে তিন র‌্যাব সদস্যকে গণপিটুনি দেন স্থানীয় জনতা। এ সময় অভিযানে থাকা র‌্যাবের একটি প্রাইভেটকারও ভাঙচুর করেন তারা।

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বারইয়ারহাট বাজারে এ ঘটনা ঘটে।

এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]