টাঙ্গাইলে ব্যবসায়ীকে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাই

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৪:২৩ এএম, ২৮ মে ২০২২
প্রতীকী ছবি

টাঙ্গাইলে এক ব্যবসায়ীকে কুপিয়ে দুই লাখ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ মে) রাত পৌনে ১১টার দিকে মির্জাপুরের বাওয়ার কুমারজানি গ্রামের বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ীর নাম শাহিন শিকদার। বংশাই রোডে ‘মোবাইল বাজার’ নামে তার একটি দোকান রয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্যবসায়ীর পরিবার জানায়, দোকান বন্ধ করে দুই লাখ টাকা ও কয়েকটি মোবাইল ব্যাগে করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আন্ডারপাস পার হচ্ছিলেন শাহিন শিকদার। এসময় একটি প্রাইভেটকার তার সামনে আসে। এরপর প্রাইভেটকার থেকে নেমে দুর্বৃত্তরা শাহিন শিকদারকে এলোপাতাড়ি কুপিয়ে টাকা ও মোবাইলের ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

পরে আশপাশের ব্যবসায়ীরা এগিয়ে এসে শাহিন শিকদারকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শাহিন শিকদারের ছোট ভাই সেলিম সিকদার বলেন, তার ভাই দোকান বন্ধ করে নগদ দুই লাখ টাকা ও রকেট, বিকাশ এবং নগদের টাকা ভরা মোবাইল নিয়ে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে দুর্বৃত্তরা কুপিয়ে সব নিয়ে গেছে। সব মিলিয়ে প্রায় ছয় লাখ টাকা হবে বলে তিনি জানান।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেফতারে কাজ করছে পুলিশ।

এস এম এরশাদ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]