ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:২১ পিএম, ২৮ মে ২০২২
গ্রেফতার বিকাশ চন্দ্র বিশ্বাস

নেত্রকোনার মদনে ইজিবাইক চালককে মারধর করে নারীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ মে) সন্ধ্যায় উপজেলার বাররী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী গ্রামের সাধন চন্দ্র বিশ্বাসের ছেলে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় মদন-কেন্দুয়া সড়কের বাররী বাজারের পাশে এ ঘটনা ঘটে। পরে রাতেই ভুক্তভোগী নারীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, সন্ধ্যায় মদন থেকে কেন্দুয়ায় আত্মীয় বাড়িতে যাওয়ার জন্য একটি ইজিবাইকে রওনা দেন ওই নারী। পথে বাররী নামক স্থানে যাত্রী বেশে ওই ইজিবাইকে ওঠেন তিন বখাটে। বাজারের পাশে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারধর করে ওই নারীকে তুলে নিয়ে যায় বখাটেরা। পরে রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক (ওই নারীকে ধর্ষণ মদনে) করে পালিয়ে যান। এসময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুজন ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যান। এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর নারীর ভাই অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এইচ এম কামাল/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]