চাঁপাইনবাবগঞ্জে ১০ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫০ এএম, ২৯ মে ২০২২

চাঁপাইনবাবগঞ্জের পাঁচ উপজেলায় অভিযান পরিচালনা করে অনিবন্ধিত ১০ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো হলো- জেলা সদরের বরেন্দ্র ও ইউনিক ডায়াগনস্টিক সেন্টার, ভোলাহাটের জনসেবা ডায়াগনস্টিক সেন্টার, সাইফুর নেশা মকবুল চিকিৎসালয়, শিবগঞ্জ উপজেলার ইলিয়াস আহম্মেদ মেমোরিয়াল হাসপাতাল, জনসেবা ডায়াগনস্টিক সেন্টার, গোমস্তাপুর উপজেলার ইসলামীয়া নার্সিং হোম, ডিজিটাল ও রাজ ডায়াগনস্টিক সেন্টার ও নাচোলের জমিলা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার।

শনিবার (২৮ মে) সকাল থেকে রাত পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত ও স্বাস্থ্যবিভাগের যৌথ অভিযানে এসব অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সিলগালা করা হয়। রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. এস এম মাহমুদুর রশিদ।

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালত ও স্বাস্থ্য বিভাগের যৌথ অভিযানে জেলার পাঁচ উপজেলার ১০ অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সিলগালা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

সোহান মাহমুদ/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]