দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১১:৩৪ এএম, ২৯ মে ২০২২

অডিও শুনুন

ফরিদপুরের নগরকান্দা পৌরসভায় দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মো. বাবু মোল্লা (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার(২৮ মে) দিনগত রাত ১০টার দিকে চর ছাগলদী সড়ক সংলগ্ন পরিত্যক্ত ইটভাটার সামনে এ ঘটনা ঘটে। নিহত বাবু মোল্লা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চর ছাগলদী গ্রামের বীর মুক্তিযোদ্ধা জিলু মোল্লার ছেলে।

এলাকাবাসী জানান, শনিবার রাতে বাবু মোল্লা তার ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। রাত ১০টার দিকে চর ছাগলদী সড়কের এমো মিয়ার পরিত্যক্ত ইটভাটার সামনে পৌঁছালে তাকে মারধরের পর কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বাবু মোল্লা মারা যান।

নিহতের ভাই ফিরোজ মোল্লা জাগো নিউজকে বলেন, ‘আমার ভাইকে নির্মমভাবে খুন করা হয়েছে। তার হাত-পা ভেঙে ফেলা হয়। শরীরের বিভিন্ন জায়গায় পেরেক ঠুকে দেয়। আমি ভাই হত্যার বিচার চাই।’

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে পুলিশ কাজ করছে।

এন কে বি নয়ন/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]