পদ্মা সেতুর উদ্বোধন: ফেরার পথে বৃষ্টির বাগড়া

এন কে বি নয়ন এন কে বি নয়ন পদ্মা সেতু এলাকা থেকে
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৫ জুন ২০২২

তীব্র যানজট, ভ্যাপসা গরম ও হঠাৎ বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আসা লাখো মানুষ।

শনিবার (২৫ জুন) বিকেল থেকে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়িয়া ঘাট এলাকায় বৃষ্টি শুরু হয়। এতে করে ফিরতি পথে ভোগান্তিতে পড়েছেন তারা।

সরেজমিনে দেখা যায়, পদ্মা সেতুর উদ্বোধন শেষে দুপুর ১২টা ৫৪ মিনিটের দিকে শিবচরের সমাবেশে যোগ দেন প্রধানমন্ত্রী। সমাবেশ শেষে দুপুর ২টার দিকে বৃষ্টি শুরু হয়। বিভিন্ন জেলা, উপজেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও কয়েক লাখ মানুষ বাস, পিকআপ, দোকান ও স্থানীয়দের বাড়িঘরে আশ্রয় নেয়।

jagonews24

শিবচরের মাদবরেরচর এলাকায় সড়কের পাশে আশ্রয় নেওয়া সমির কুণ্ড নামে এক যুবক বলেন, রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে অনুষ্ঠানে এসেছি। বাসে করে আমরা কয়েকশতজন এখানে এসেছি। ফেরার পথে বৃষ্টিতে আটকা পড়েছি।

বৃষ্টির ভোগান্তিতে পড়া বাগেরহাট থেকে আসা আলিম শেখ, রুস্তম আলী, ছগির উদ্দিন নামে একাধিক ব্যক্তি জানান, সেতু উদ্বোধন ও জনসভা দেখতে শুক্রবার রাতে বাড়ি থেকে রওনা হই। ফেরার পথে বৃষ্টিতে আটকা পড়ি। ভেঙে ভেঙে অনেক কষ্টে এখানে এসেছি। এখন দেখছি ফিরতেও কষ্ট হবে।

এন কে বি নয়ন/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]