পদ্মা সেতুর অনুষ্ঠানে না যাওয়া নিয়ে বিতণ্ডা, আ’লীগ নেতাকে মারধর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৬ জুন ২০২২

পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরকে মারধরের অভিযোগ উঠেছে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে। শনিবার (২৫ জুন) রাতে পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে আয়োজিত অনুষ্ঠানস্থলের পাশে এ ঘটনা ঘটে।

আহত আলী আশরাফ ও স্থানীয়রা জানান, রাতে ফরিদপুর পৌর সভার মুক্তমঞ্চে অনুষ্ঠান চলছিল। পাশের একটি চা দোকানে আশরাফুল কবীর অবস্থান করছিলেন। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস সেখানে যান। সঙ্গে তার ছেলে রাতুল ও মনছুরসহ তার কয়েক অনুসারী ছিলেন। আশরাফুল কবীর এ সময় নুরুল ইসলাম কুদ্দুস অনুষ্ঠানে না আসার কারণ জানতে চান। এতে নুরুল ইসলাম কুদ্দুস রেগে যান। এক পর্যায়ে তারা আশরাফুল কবীরকে মারধর শুরু করেন। তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে দলীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আশরাফুল কবীর অভিযোগ করেন, হত্যার উদ্দেশে এ হামলা চালানো হয়েছে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত নুরুল ইসলাম কুদ্দুস দাবি করেন, আশরাফুল কবীরের সঙ্গে আমার বাগবিতণ্ডার এক পর্যায়ে তিনি আমার কলার চেপে ধরেন। তখন আমার লোকজন তাকে কিলঘুষি মারলে মাটিতে পড়ে গিয়ে মাথা কেটে যায়।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আমিন ইসলাম জুয়েল/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]