দিনে অনশন কলেজছাত্রীর, গভীর রাতে বিয়ে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১১:৫৭ এএম, ২৭ জুন ২০২২

নীলফামারীর ডোমারে দিনে অনশনের পর রাতে প্রেমিককে বিয়ে করেছেন কলেজছাত্রী। সোমবার (২৭ জুন) সকালে তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) হরি দাস রায়।

তিনি বলেন, রোববার রাত ৩টার দিকে দুই পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে স্থানীয় দুই ইউপি চেয়ারম্যানসহ গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাত থেকে উপজেলার সোনারায় ইউনিয়নের গুপ্তপাড়া এলাকার রাম কৃঞ্চ রায়ের বাড়িতে অবস্থান নেন ওই কলেজছাত্রী। এ খবরে বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক জ্যোতিষ রায় মধু। তখন মধুর পরিবার জানায়, ১০ মাস আগে মধু তার খালাতো বোনকে বিয়ে করে। কিন্তু অনশনরত কলেজছাত্রী মধুকেই বিয়ে করবেন বলে অনড় থাকেন।

কলেজছাত্রী জানান, চার বছর ধরে মধুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে মধু তার সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। ইদানীং সে এড়িয়ে চলার চেষ্টা করেন। তাই বাধ্য হয়ে তার বাড়িতে এসেছি।

হরিণচড়া ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান রাসেল রানা জানান, মধুর সঙ্গে তার খালাতো বোনের বিয়ের কথাটি মিথ্যা। ছেলের পরিবারকে বুঝিয়ে অবশেষে দুই পরিবার বিয়েতে সম্মত হয়।

সোনারায় ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী জানান, দুই পরিবারের সম্মতিতে বিয়ে সম্পন্ন হয়েছে।

আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]