অপহরণ-চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২৭ জুন ২০২২
পুলিশ হেফাজতে ছাত্রলীগ নেতাসহ গ্রেফতাররা

পাবনার সাঁথিয়ায় অপহরন ও চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ জুন) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। হাসিবুল খান সানা সাঁথিয়ার কোনাবাড়িয়া গ্রামের জামাল খানের ছেলে ।

গ্রেফতাররা হলেন- উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা (৩২) ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সরদার রুবেল (৩৫), সাঁথিয়ার চক নন্দনপুর গ্রামের নৃপেন চন্দ্র সরকারের ছেলে সদ্বীপ কুমার(২৫), চরভদ্রকোলা গ্রামের আজগর আলীর ছেলে ইয়াছিন আলী (৩৫) এবং আবুল কালামের ছেলে মিলন (৪৫)।

মামলার বরাত দিয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সাঁথিয়া উপজেলার ভদ্রকোলা গ্রামের বিল্লালের ছেলে আদম ব্যাপারী হেলাল উদ্দিনকে রোববার সন্ধ্যায় মাজগ্রাম বাজার থেকে অপহরণ করা হয়। পরে তাকে সাঁথিয়া উপজেলা সদরে আটরে তার পরিবারের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে মারধর করা হয়। স্বজনরা ৯৯৯ এ ফোন দিলে সাঁথিয়া থানা পুলিশ হেলালকে রাত ৮টার দিকে থেকে উদ্ধার করে। হেলাল বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি অপহরণ ও চাঁদাবাজির মামলা করেন।

ওসি আরও জানান, পুলিশ রাতেই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা ও সাবেক ছাত্রলীগ নেতা রুবেলসহ পাঁচজনকে গ্রেফতার করে। আজ বিকেলে তাদের আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।’

আমিন ইসলাম জুয়েল/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]