চাঁদা না পেয়ে ধর্ষণের হুমকি দিলেন কাউন্সিলর!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৪:৪০ এএম, ২৮ জুন ২০২২

অডিও শুনুন

চাঁদা না দেওয়ায় এক নারীর জমির বাড়ির দেওয়াল ভেঙে দিয়েছেন স্থানীয় কাউন্সিলর। একই সঙ্গে ওই নারীকে ধর্ষণের হুমকি দিয়েছেন বলে অভিযোগ করা হয়।

রোববার বিকেলে ঠাকুরগাঁও শহরের পুলিশ লাইন এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগীর নারীর নাম রোমানা আক্তার। আর অভিযুক্ত জমিরুল ইসলাম ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ করেছেন ওই নারী।

অভিযোগ সূত্রে জানা যায়, রোমানা আক্তার তার শ্বশুরের দেওয়া জমিটি দীর্ঘদিন ধরে ভোগ করে আসছেন। রোববার সেই জমিতে দেওয়াল দিতে গেলে কাউন্সিলর জমিরুল ইসলাম তার বাহিনী নিয়ে কাজ বন্ধ করতে বলেন। কারণ জানতে চাইলে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন তিনি। এসময় নির্মাণাধীন সেই দেওয়ালটি ভেঙে দেন।

একপর্যায়ে রোমানা আক্তারের ছোট ভাই সোহাগ বাধা দিতে গেলে তাকেও মারধর করা হয়। পরে কাজ বন্ধ রাখতে বলেন কাউন্সিলর। একই সঙ্গে টাকা না দিলে ওই নারীকে তুলে নিয়ে ধর্ষণের হুমকি দেন।

রোমানা আক্তার জাগো নিউজকে বলেন, আমি বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেই। আসামিকে গ্রেফতার করা হবে বলে ওসি আশ্বস্ত করেছেন। আমি চাঁদাবাজের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে জানতে কাউন্সিলর জমিরুল ইসলামের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জাগো নিউজকে বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তানভীর হাসান তানু/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]