পাবনায় শিশু ধর্ষণের মামলায় বৃদ্ধ কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২৯ জুন ২০২২
গ্রেফতার দুলাল প্রাং

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় দুলাল প্রাং (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) দুপুরের দিকে পাবনার সাঁথিয়া উপজেলায় ওই ধর্ষণের ঘটনা ঘটে। এরপর বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সাঁথিয়া থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, মঙ্গলবার (২৮ জুন) দুপুরে ভুক্তভোগী শিশু ক্যানেলের পাড়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। ওই বৃদ্ধ সে সময় শিশুটিকে জোর করে তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে তার মাসহ আশপাশের লোকজন এসে ওই বৃদ্ধকে হাতেনাতে ধরে ফেলে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ দেন। পরে রাতেই অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়।

ওসি আরও বলেন, বুধবার আসামি ওই বৃদ্ধকে পাবনা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আমিন ইসলাম জুয়েল/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]