বাথরুমের ওপর লুকানো ছিল দেড় মণ গাঁজা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ০১ জুলাই ২০২২

ফেনী শহরের একটি বাড়ির বাথরুমের ওপরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৬৩ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার (১ জুলাই) সকালে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের দাউদপুর ব্রিজের পশ্চিম পাশে অভিযান চালায় পুলিশ। এ সময় সালেহ আহাম্মদ ম্যানশনের চতুর্থ তলার একটি বাথরুমের ওপর থেকে পাঁচটি বস্তায় মোড়ানো অবস্থায় ৬৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। বাসায় অভিযানের বিষয়টি টের পেয়ে মূলহোতা আবদুল করিম পালিয়ে যান। পরে পুলিশ করিমের স্ত্রী আয়েশা বেগমকে গ্রেফতার করে।

পুলিশ আরও জানায়, কয়েকমাস ধরে ফেনী শহরের পশ্চিম মাস্টারপাড়া এলাকায় সালেহ আহাম্মদ ম্যানশনের চতুর্থ তলার একটি ইউনিট ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন এ দম্পতি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, সালেহ আহাম্মদ ম্যানশনের চতুর্থ তলার ওই ভাড়াটিয়া দম্পতি দীর্ঘদিন ধরে মাদক কারবার চালিয়ে আসছিলেন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নুর উল্লাহ কায়সার/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]