কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে-গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ০৩ জুলাই ২০২২
ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দিন

কক্সবাজার সদরের খুরুশকুলে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। রোববার (৩ জুলাই) সন্ধ্যায় খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফয়সাল উদ্দিন (২৫) খুরুশকুলের দক্ষিণ ডেইলপাড়ার মৃত লাল মোহাম্মদের ছেলে। তিনি সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

স্থানীয় সূত্র জানায়, রোববার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ছিল। ডেইলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে নির্ধারিত সময়ে সম্মেলন শেষ হয়। সম্মেলন স্থলে ফয়সালকে আক্রমণের চেষ্টা চালান এর আগে হত্যাকাণ্ডের শিকার কলেজছাত্র নুরুল হুদার স্বজনরা। ত্রিভুজ প্রেমের জেরে নুরুল হুদা হত্যায় ফয়সালকে অভিযুক্ত করে আসছিলেন নুরুলের স্বজনরা। সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের কারণে তখন তারা ফয়সালকে আক্রমণে ব্যর্থ হন। পরে সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে নিহত নুরুলের বাড়ির সামনে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।

খুরুশকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন বলেন, এলাকায় নুরুল হুদা নামে এক কলেজছাত্র খুনের ঘটনায় সম্পৃক্ত সন্দেহে তার স্বজনরা ফয়সালকে নৃশংসভাবে হত্যা করেছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি, পূর্ব শত্রুতার জেরে তিনি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। তিনি ছাত্রলীগের দায়িত্বশীল বলে জেনেছি। হত্যাকারীদের শনাক্ত করে আটকে মাঠে নেমেছে পুলিশ।

সায়ীদ আলমগীর/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]