ভাসানচর থেকে পালিয়ে যাওয়া ৭ রোহিঙ্গা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০৬ আগস্ট ২০২২

নোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে যাওয়া সাত রোহিঙ্গা নারী-শিশুকে সুবর্ণচর থেকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর আলাউদ্দিন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ কেন্দ্রের ৭০ নম্বর ক্লাস্টারের নূর বেগম (২১), খায়রুল আলামিন (২), সাইদুল (২৬), আমিন (২৫), ৭৩ নম্বর ক্লাস্টারের এরফান উল্যাহ (২২), কুলসুম (২০) ও রবিউল হাসান (২)।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, সাত রোহিঙ্গা একসঙ্গে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে ভাসানচর থেকে দালালের মাধ্যমে পালিয়ে আসেন। দালালরা কৌশলে তাদের সুবর্ণচর উপজেলার চর আলাউদ্দিন এলাকায় নামিয়ে পালিয়ে যান। এরপর শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার চর আলাউদ্দিন এলাকায় সাত রোহিঙ্গা বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতে থাকেন। স্থানীয়দের সন্দেহ হলে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে তারা রোহিঙ্গা বলে স্বীকার করে ভাসানচর থেকে পালিয়ে আসার কথা জানান। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যান।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]