ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ফের ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৬ আগস্ট ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ফের ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন আগে ওই তরুণীকে ধর্ষণ করে বাদশা মিয়া ও আলমগীর মিয়া নামের দুই ব্যক্তি। সম্প্রতি প্রবাসীর কাছে বিয়ে হওয়া ওই তরুণী এখন অন্তঃসত্ত্বা। বুধবার দুপুরে প্রবাসীর স্ত্রী বান্ধবীর বাড়িতে যাওয়ার সময় বাদশা ও আলমগীর সিএনজিতে তুলে নিয়ে যায়। তাকে কুটি-চৌমুহনীর একটি আবাসিক হোটেলে নিয়ে আগের ধর্ষণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার কথা বলে ধর্ষণ করেন। পরে তাকে আবাসিক হোটেলে ফেলে তারা পালিয়ে যান।

এ ঘটনায় গত ৪ আগস্ট ভুক্তভোগী বাদী হয়ে বাদশা মিয়া ও আলমগীর মিয়াকে অভিযুক্ত করে মামলা দেন। পরে অভিযুক্ত বাদশা মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার কুটি ইউনিয়নের লেশিয়ারা গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে। অন্যজন পলাতক।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]