উত্তাল সাগরে ঝড়ের কবলে ট্রলারডুবি, ২ জেলে নিখোঁজ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ০৯ আগস্ট ২০২২

পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে মাছধরার দুটি ট্রলার ডুবে গেছে। দুই ট্রলারে থাকা ২২ জেলে জীবিত উদ্ধার হলেও সিরাজুল ইসলাম (৫০) ও সিদ্দিক প্যাদা (৫৫) নামের দুজন নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (৯ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে পায়রা বন্দরের শেষ ফেয়ার বয়া এলাকায় এ ঘটনা ঘটে। ট্রলারডুবির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ওই দুই ট্রলারের মালিক আনোয়ার ও সুজন।

jagonews24

এছাড়া সাগরে থাকা আটটি ট্রালরসহ অর্ধশতাধিক জেলের খোঁজ মিলছে না বলে জানিয়েছেন মহিপুর ও আলীপুর মৎস্য আড়ত মালিক সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।

ডুবে যাওয়া একটি ট্রলারের মাঝি কাওসার জানান, আবহাওয়া খারাপ হওয়ার কারণে আমরা প্রায় ৫০টি ট্রলার একস্থানে নোঙর করে রেখেছিলাম। হঠাৎ উত্তাল ডেউয়ে দুটি ট্রলার তলিয়ে যায়। অন্য ট্রলার আমাদের ২২ জনকে উদ্ধার করে আর দুজনের এখনো খোঁজ মেলেনি। আর ট্রলার কোথায় আছে তাও বলতে পারছি না।

jagonews24

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জাগো নিউজকে বলেন, বিষয়টি জেলেরা আমাদের জানিয়েছে। খোঁজ নিয়ে দেখা হচ্ছে।’

আসাদুজ্জামান মিরাজ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।