পুলিশের ওপর হামলা: বিএনপির আরও ১৭ নেতাকর্মী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৫:৩৩ এএম, ১০ আগস্ট ২০২২
গ্রেফতার বিএনপির নেতাকর্মীরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃষক দলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় বিএনপির আরও ১৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ১৭ জনের মধ্যে রয়েছেন কানসাট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি টমাস উদ্দিন ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রুবেল আলী।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় ফুটেজ দেখে শনাক্ত করে সোমবার রাতে বিএনপির ১৭ নেতাকর্মীকে আটক করা হয়েছে। এনিয়ে এ মামলায় ২৯ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হলো।

এর আগে পুলিশের দায়ের করা মামলায় ৩০ জনকে এজাহারনামীয় ও ৯০-১০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন শিবগঞ্জ থানার এসআই শিহাব উদ্দিন।

রোববার বিকেলে উপজেলা ও পৌর কৃষকদলের ব্যানারে সাবেক সংসদ সদস্য অধ্যাপক শাহজাহান মিঞার বাসভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইসলামী ব্যাংকের সামনে আসে। এসময় সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে বিএনপির নেতাকর্মীদের অনুরোধ জানালে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

সোহান মাহমুদ/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।