হবিগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১২ আগস্ট ২০২২
ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুরে সুমন মিয়া (৩৫) নামের যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শুক্রবার (১২ আগস্ট) সকালে সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত সুমন উপজেলার কড়রা গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

নিহতের ছোট ভাই রাসেল মিয়ার দাবি, ‘সুমন দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করছিলেন। এ নিয়ে স্থানীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পার্শ্ববর্তী ব্যাঙ্গাডোবা গ্রামের কয়েকজন মাদক ব্যবসায়ী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে নোয়াপাড়া হাইস্কুল সংলগ্ন মাঠে নিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জাগো নিউজকে বলেন, বিরোধ কী নিয়ে ছিল তা জানা সম্ভব হয়নি। তবে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। নিহত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় চারটি মাদক মামলা রয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।