ফেনীতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১২ আগস্ট ২০২২

জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। এ ঘটনায় পথচারীসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে শহরের ইসলাম রোড থেকে ফেনী জেলা বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি জিরোপয়েন্ট এলাকায় পৌঁছালে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা তাদের ধাওয়া করেন। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ ২০ রাউন্ড ফাঁকা গুলি ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

jagonews24

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু বলেন, তাদের দলীয় লোকজন ট্রাংক রোডে অবস্থান করছিলেন। এ সময় বিএনপির নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালান।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, কেন্দ্রীয় কর্মসূচি চলাকালে ইচ্ছা করে সরকারদলীয়রা তাদের ওপর হামলা করেন। এ ঘটনায় অন্তত ১২ জন দলীয় কর্মী আহত হয়েছেন। এ ঘটনা তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।